নিয়ম মেনে এবছরেও মুখ্যমন্ত্রীর বাড়িতে কালীপুজো, উপস্থিত ছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়

0
121

#মুখ্যমন্ত্রী:  প্রতি বছরের ন্যায় এ বছরেও কালীঘাটে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে নিষ্ঠা মেনে সম্পন্ন হল কালীপুজো। তবে স্বাভাবিকভাবেই করোনা আবহের দরুন এ বছরের পুজোর ছবি প্রতি বছরের তুলনায় একেবারে আলাদা ও ভিন্নস্বাদের।

পরিবারের লোকজন ও খুব ঘনিষ্ঠ কয়েকজনকে নিয়ে পুজো সারলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।নিজেই দাঁড়িয়ে থেকে গোটা পুজোর তদারকি করেন মমতা বন্দ্যোপাধ্যায়। ঘট, ফুল এবং অন্যান্য যাবতীয় পুজোর সামগ্রী যাবতীয় যা কিছু প্রয়োজন তা আনার ব্যবস্থা করেন স্বয়ং তিনি নিজেই।

ট্যুইটার থেকে প্রাপ্ত কিছু ছবিতে দেখা যাচ্ছে পরিবারের সদস্যদের নিয়ে এদিন শ্যামা পুজোয় মেতে ওঠেন মুখ্যমন্ত্রী। দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে হাজির হয়েছিলেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। পরিবারের অন্যতম খুদে সদস্য অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছেলেকে কোলে নিয়ে বসে থাকতে দেখা গিয়েছেল মুখ্যমন্ত্রীকে।

Advertisement

এ বছরও অভিষেকের নামে সংকল্প করে পুজো হয় বন্দ্যোপাধ্যায় পরিবারে। মমতার আমন্ত্রণে তাঁর বাড়িতে কালীপুজোয় সস্ত্রীক এসেছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। সূত্রে পাওয়া ছবিতে দেখা যাচ্ছে জগদীপ ধনখড়ের সাথে কথা বলতে ব্যস্ত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।

উল্লেখ্য, গতকাল সকালেই ট্যুইট করে রাজ্যবাসীকে কালীপুজো ও দীপাবলির অভিনন্দন জানিয়ে মুখ্যমন্ত্রী লেখেন, “সকলকে জানাই কালীপুজো ও দীপাবলির আন্তরিক শুভেচ্ছা। সবাই মিলে আনন্দ করুন, কিন্তু দূরত্ববিধি মেনে। মাস্ক পরুন, সাবধানে থাকুন।”

Leave a Reply