একদিনে জোড়া দুর্ঘটনা জলপাইগুড়ি,ক্ষতিগ্রস্ত ৩টি দোকান

0
64

  #জলপাইগুড়ি    : একই দিনে দুই দুর্ঘটনা জলপাইগুড়ি জেলায়। আজ ধূপগুড়ি ব্লকের সাঁকোয়াঝোরা-১ গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত তেলিপাড়ায়, বীরপাড়ার দিক থেকে আসা একটি পাথর বোঝাই ট্রাক উল্টে গিয়ে রাস্তার ধারের ৩টি দোকান ক্ষতিগ্রস্ত হয়। যদিও এখনো কোনো মৃত্যুর খবর পাওয়া যায়নি। কিন্তু ওই ট্রাকটিকে পুলিশ নিজের হেফাজতে নিয়েছে।

পুলিশ জানিয়েছে, আজ তেলিপাড়ায় একটি পেট্রোল পাম্পের কাছে অপর দিক থেকে হঠাৎই সামনে চলে আসা একটি বালির গাড়িকে ধাক্কা মেরে নিয়ন্ত্রণ হারিয়ে এশিয়ান হাইওয়ে ৪৮-এর পাশে তিনটি দোকানের ওপর উলটে যায় ওই লরিটি। যার ফলে, সেখানে থাকা ৩টি দোকান। জানা গেছে, তরুনি মণ্ডল, ইসলাম আলি ও হাফিজুল রহমান নামে ওই তিনজনের দোকান ছিল।

খবর পাওয়া মাত্রই সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যান বানারহাট থানার পুলিশ। সেখানকার এক দোকান মালিক তরুনি মণ্ডল বলেন, ”আমি সেই সময় দোকানেই ছিলাম। হঠাৎ দেখি একটি ট্রাক দোকানের দিকে ধেয়ে আসছে। কোনও রকমে দোকান ছেড়ে পালিয়ে বাঁচি।” প্রসঙ্গ উলেক্ষ যে এদিন সকালে ময়নাগুড়ি বিডিও অফিস মোড়ে পাথর বোঝাই একটি ট্রাক উলটে যায়। যাত্রী বোঝাই টোটোকে ধাক্কা মেরে একটি চায়ের দোকানের উপরে উল্টে যায় লরিটি। মৃত্যু হয় এক জনের।

Advertisement

Leave a Reply