তৃণমূল কর্মী খুন উত্তর ২৪ পরগনার জগদ্দল অঞ্চলে

0
102

#তৃণমূল:  আরো একবার খুন হলো এক তৃণমূল কর্মী। যাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার জগদ্দল অঞ্চলে। সূত্রের খবর অনুযায়ী, বুধবার গভীর রাতে জগদ্দলের পালঘাট রোড এলাকায় চপার দিয়ে কুপিয়ে মেরে ফেলা হয় তাঁকে। এদিকে এই ঘটনাকে বিজেপির ষড়যন্ত্র বলে মনে করছে তৃণমূল। অন্যদিকে মৃতের পরিবারের দাবি যে গোষ্ঠীদ্বন্দ্বের ফলে এমন অবস্থা হয়েছে তাদের ছেলে।

পুলিশ সূত্রের খবর এই মৃত তৃণমূল কর্মীর নাম আকাশ প্রসাদ। বয়স ছিল মাত্র ২৪ বছর। উল্লেখ্য যে, স্থানীয় টাউন প্রেসিডেন্ট সোমনাথ সোমের অনুগামী ছিলেন তিনি। বুধবার রাতে খুন করার পাশাপাশি ব্যাপক বোমাবাজিও করা হয় এলাকায়। তখনই উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। এরপর খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় সেখানকার পুলিশ। সেখানে গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। এছাড়াও ওই এলাকায় যাতে আর উত্তেজনা ছড়ায় সেইজন্য কড়া নজরদারি চালাচ্ছে পুলিশ।

প্রসঙ্গত উল্লেখ্য যে এই ব্যাপারে পরিবারের তরফ থেকে জানানো হয় যে, সোমনাথ সোমের অনুগামী হওয়ায় আকাশ সাউ নামে তৃণমূলেরই এক দুষ্কৃতী খুন করেছে তাঁদের ছেলেকে। কিন্তু শাসক দল এই গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ মানতে নারাজ। তাদের দাবি বিরোধী দল অর্থাৎ বিজেপি এই কাজ করেছে। যদিও এর পাল্টা প্রতিক্রিয়া দেয় বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। তাঁর দাবি, “মৃত আকাশ দুষ্কৃতীমূলক কার্যকলাপে জড়িত বলেই জানতাম। তৃণমূল করত কি না, সে বিষয়ে নিশ্চিত নই। তবে এই ঘটনায় বিজেপির কোনও যোগ নেই।”

Advertisement

Leave a Reply